1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্যারিসে পুলিশের সঙ্গে ফ্রান্স-মরক্কো সমর্থকদের ত্রিমুখী সংঘর্ষ

  • আপডেট টাইম : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১৬৮ বার পঠিত

অনলাইন ডেস্ক:: সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় প্যারিসে উদযাপন করছিল আফ্রিকান রূপকথা লেখা মরক্কো ফুটবল দলের সমর্থকেরা। খানিক বাদেই তাদের সঙ্গে যোগ দেয় ইংল্যান্ডকে হারিয়ে শেষ চারে ওঠা ফ্রেঞ্চ সমর্থকরা। তবে তাদের সেই উচ্ছ্বাস বেশিক্ষণ স্থায়ী হতে দেয়নি পুলিশ। আর এতেই শুরু হয় ত্রিমুখী সংঘর্ষ।

স্থানীয় সময় শনিবার (১০ ডিসেম্বর) রাতে মরক্কো এবং পর্তুগালের মধ্যকার ম্যাচের পরপরই হাজার হাজার মরক্কান সমর্থক বিখ্যাত প্যারিসিয়ান এভিনিউয়ের সামনে পতাকা হাতে স্লোগান দিতে থাকে। এসময় প্যারিসের পুলিশ সদস্যরা হুইসেল বাজিয়ে তাদের সতর্ক করেন। কিন্তু কে শোনে কার কথা। উল্টো ইংল্যান্ডের বিপক্ষে ফ্রান্সের জয়ের পর ফ্রেঞ্চ সমর্থকরাও যোগ দেয় তাদের সঙ্গে।

রয়টার্সের টিভি ফুটেজে দেখা গেছে, মরক্কো ও ফ্রান্সের জয়ে আনন্দ উল্লাসকারীরা দোকান ভাঙচুর করছে এবং পুলিশের সঙ্গে মারামারি করছে। চ্যাম্পস এলিসিসের কাছাকাছি অ্যাভিনিউ ডি ফ্রিডল্যান্ডে আগুনও দেখা যায়। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের ওপর কাঁদানে গ্যাস ছোড়েন।

ফাইনালে ওঠার লড়াইয়ে ১৫ ডিসেম্বর মরক্কোর মুখোমুখি হবে ফ্রান্স। এই দুই দলের সমর্থকরা একত্রে জয় উদযাপন করলে সংঘর্ষ বেধে যাওয়ার শঙ্কা থাকেই। মূলত সে কারণেই আগাম সতর্কতা হিসেবে তাদের আলাদা করতেই ছত্রভঙ্গ করে পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..